পর্ষদ সভা

১৪ কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে ১৪ কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
আফতাব অটো: ২৯ এপ্রিল বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২০১৯ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
এপেক্স স্পিনিং: ৩০ এপ্রিল বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২০১৯ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
এপেক্স ফুডস: ৩০ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২০১৯ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
নাভানা সিএনজি: ২৯ এপ্রিল বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২০১৯ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
দেশবন্ধু পলিমার: ২৯ এপ্রিল বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২০১৯ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
কুইনসাউথ টেক্সটাইল: ৩০ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২০১৯ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
এমজেএল বিডি: ২৯ এপ্রিল সন্ধ্যা ৬টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২১০৯ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
এমআই সিমেন্ট: ৩০ এপ্রিল বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২০১৯ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
রূপালী ইন্স্যুরেন্স: ২৯ এপ্রিল বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২০১৯ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
বিএটিবিসি: ২৯ এপ্রিল সন্ধ্যা ৬টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২০১৯ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
লিবরা ইনফিউশন: ২৯ এপ্রিল বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২০১৯ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
গোল্ডেন সন: ৩০ এপ্রিল বিকাল ৫টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২০১৯ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
ব্যাংক এশিয়া: ২৯ এপ্রিল বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২০১৯ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
ইউসিবি: ৩০ এপ্রিল বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২০১৮ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত বছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

সর্বশেষ..