কোম্পানি সংবাদ পুঁজিবাজার

১৪ কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক: চলতি হিসাববছরের অনিরীক্ষিত প্রান্তিক প্রতিবেদন (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) প্রকাশ করেছে ১৪ কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

উসমানিয়া গ্লাস শিট ফ্যাক্টরি লিমিটেড: প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে এক টাকা ৯৩ পয়সা লোকসান, যা আগের বছর একই সময় ছিল এক টাকা ৩৭ পয়সা লোকসান।

এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৫০ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৬৫ পয়সা।

ঢাকা ইন্স্যুরেন্স লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৮০ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৫২ পয়সা।

রূপালী ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৫১ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ২৮ পয়সা।

আইএফআইসি ব্যাংক লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ২২ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৪০ পয়সা।

তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৪৬ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৪০ পয়সা।

বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ১৪ টাকা ২৬ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৯ টাকা ৪৯ পয়সা।

ইউনিয়ন ক্যাপিটাল লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে এক টাকা ২৩ পয়সা লোকসান, যা আগের বছর একই সময় ছিল এক টাকা ৩৭ পয়সা লোকসান।

আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে দুই টাকা ৫১ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৬৮ পয়সা।

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে এক টাকা ৯৮ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৮১ পয়সা।

ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৬০ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৮১ পয়সা।

মার্কেন্টাইল ইন্স্যুরেন্স লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৭৫ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ১৩ পয়সা।

এবি ব্যাংক লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ১১ পয়সা, যা আগের বছর একই সময় ছিল তিন পয়সা।

ইস্টার্ন ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৯৪ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৬০ পয়সা।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..