কোম্পানি সংবাদ পুঁজিবাজার

১৫ কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক: চলতি হিসাববছরের অনিরীক্ষিত প্রান্তিক প্রতিবেদন (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) প্রকাশ করেছে ১৫ কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রাইম ব্যাংক লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৪৫ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৪৪ পয়সা।

ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ১৮ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৩৫ পয়সা।

এশিয়া ইন্স্যুরেন্স লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে এক টাকা ৬৫ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৪৪ পয়সা।

ন্যাশনাল ব্যাংক লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ১০ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ২৭ পয়সা।

রেকিট বেনকিজার বাংলাদেশ লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৩৩ টাকা ৯৩ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৩০ টাকা ৬৮ পয়সা।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৪৯ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ২৮ পয়সা।

নিটল ইন্স্যুরেন্স লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৫৫ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৫৭ পয়সা।

মিরাকল ইন্ডাস্ট্রিজ লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (জুলাই-ডিসেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ২ টাকা ৪২ পয়সা লোকসান, যা আগের বছর একই সময় ছিল ৫৫ পয়সা। আর তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৩ টাকা ১৬ পয়সা লোকসান, যা আগের বছর একই সময় ছিল ৩৯ পয়সা।

রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে এক টাকা ৬৬ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৮০ পয়সা।

বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৮১ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৪৫ পয়সা।

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ২১ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৪৫ পয়সা।

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৬ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৩৪ পয়সা।

রূপালী ব্যাংক লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ১৩ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ১৪ পয়সা।

সেন্ট্রাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৮২ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৭৪ পয়সা।

ফিনিক্স ইন্স্যুরেন্স লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৬৩ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৬৩ পয়সা।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..