পর্ষদ সভা

১৬ কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে ১৬ কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
কাট্টলী টেক্সটাইল: ৩০ এপ্রিল বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২০১৯ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
আমরা টেক: ৩০ এপ্রিল বিকাল ৫টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২০১৯ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
আমরা নেটওয়ার্ক: ৩০ এপ্রিল বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২০১৯ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
কেপিসিএল: ৩০ এপ্রিল সন্ধ্যা পৌনে ৭টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২০১৯ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
খান ব্রাদার্স: ২৯ এপ্রিল বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২০১৯ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
আরএসআরএম স্টিল: ৩০ এপ্রিল সন্ধ্যা ৬টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২০১৯ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
সায়হাম টেক্সটাইল: ৩০ এপ্রিল বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২০১৯ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
সায়হাম কটন: ৩০ এপ্রিল বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২০১৯ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করতে হবে।
এক্মি ল্যাবরেটরিজ: ২৮ এপ্রিল বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২০১৯ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করতে হবে।
জিবিবি পাওয়ার: ২৯ এপ্রিল বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২০১৯ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
ওয়াটা কেমিক্যালস: ৩০ এপ্রিল বিকাল ৫টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২০১৯ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
ফার্মা এইডস: ২৯ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২০১৯ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
ন্যাশনাল ব্যাংক: ৩০ এপ্রিল বিকাল পৌনে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২১০৮ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং এবং ডিভিডেন্ড ঘোষণা করা হবে।
এইচআর টেক্সটাইল: ২৯ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২০১৯ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
বসুন্ধরা পেপার: ৩০ এপ্রিল বিকাল সাড়ে ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২০১৯ সালের ৩১ মার্চ তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
মেঘনা সিমেন্ট: ৩০ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ২০১৯ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

সর্বশেষ..