কোম্পানি সংবাদ পর্ষদ সভা পুঁজিবাজার

১৬ কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৬ কোম্পানি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

এক্সপ্রেস ইন্স্যুরেন্স: ২৯ অক্টোবর বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক: ২৯ অক্টোবর বিকাল সাড়ে ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। এর আগে ২৫ অক্টোবর পর্ষদ সভা হওয়ার কথা ছিল।

ইস্টার্ন ইন্স্যুরেন্স: ৩১ অক্টোবর বেলা সাড়ে ১১টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স: ১ নভেম্বর বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০১৯ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। এছাড়া ২০২০ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিক, ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিক এবং ৩০ সেপ্টেম্বর সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ইনটেক: ২৯ অক্টোবর বেলা ২টা ৪৫ মিনিটে পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ফু-ওয়াং সিরামিক: ১ নভেম্বর বেলা সাড়ে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। এর আগে ২৮ অক্টোবর হওয়ার কথা ছিল।

এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি: ২৯ অক্টোবর বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ড্যাফোডিল কম্পিউটারস: ২৮ অক্টোবরের পরিবর্তে আগামী ৫ নভেম্বর বেলা সাড়ে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

বেঙ্গল উইন্ডসর থার্মোপ্লাস্টিক: ২৭ অক্টোবরের পরিবর্তে ১ নভেম্বর বিকাল সাড়ে ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

জাহিন স্পিনিং: ৩ নভেম্বর বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

মিরাকল ইন্ডাস্ট্রিজ: ২৮ অক্টোবর বেলা সাড়ে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০১৯ সালের ৩১ ডিসেম্বর দ্বিতীয় প্রান্তিক এবং ৩১ মার্চ ২০২০ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

জিএসপি ফাইন্যান্স: ৩০ অক্টোবর বেলা ১১টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ফিনিক্স ইন্স্যুরেন্স: ২৯ অক্টোবর বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

সাইফ পাওয়ার: ১০ নভেম্বর বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

সায়হাম কটন: ২৮ অক্টোবর বেলা ২টা ৩৫ মিনিটে পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

সায়হাম টেক্সটাইল: ২৮ অক্টোবর বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..