কোম্পানি সংবাদ পর্ষদ সভা পুঁজিবাজার

১৭ কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৭ কোম্পানি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ব্র্যাক ব্যাংক: ২৮ অক্টোবর বেলা সাড়ে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্প্যা: ২৭ অক্টোবর বিকাল সাড়ে ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

প্রাইম ব্যাংক: ২৮ অক্টোবর বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ: ২৭ অক্টোবর বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ডাচ্-বাংলা ব্যাংক: ২৪ অক্টোবর সকাল ১০টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

এমএল ডায়িং: ২৮ অক্টোবর বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ফার কেমিক্যাল: ২৮ অক্টোবর বেলা সাড়ে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

আজিজ পাইপস: ২৮ অক্টোবর বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ৩০ সেপ্টেম্বর সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

স্ট্যান্ডার্ড সিরামিক: ২৮ অক্টোবর বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

রিং সাইন টেক্সটাইল: ২৮ অক্টোবর বেলা সাড়ে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

খুলনা পাওয়ার: ২৮ অক্টোবর বেলা সাড়ে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

এপেক্স স্পিনিং: ২৮ অক্টোবর বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

প্রভাতী ইন্স্যুরেন্স: ২৮ অক্টোবর বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

এপেক্স ফুডস: ২৮ অক্টোবর বেলা সাড়ে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

অ্যাডভেন্ট ফার্মা: ২৮ অক্টোবর বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

নিটল ইন্স্যুরেন্স: ২৮ অক্টোবর বেলা সাড়ে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ফু ওয়াং ফুড: ২৭ অক্টোবর বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..