প্রিন্ট করুন প্রিন্ট করুন

‘১৮ বছর বয়সে প্রথম সালমানকে দেখেছিলাম’

 

শোবিজ ডেস্ক:‘ম্যায় নে প্যায়ার কিউ কিয়া’ সিনেমার সেটে প্রথম সালমান খানকে দেখেন ক্যাটরিনা কাইফ এতদিন এমনটাই সবাই জেনে এসেছেন। এবারে ‘বারবার দেখো’ অভিনেত্রী বললেন, ১৮ বছর বয়সেই নাকি সাবেক প্রেমিক সালমানের সঙ্গে প্রথম দেখা হয়েছে তার!

২০০৩ সালে ‘বুম’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটলেও ২০০৫ সালে সালমানের বিপরীতে ‘ম্যায় নে প্যায়ার কিউ কিয়া’ সিনেমাতেই প্রথম সাফল্যের দেখা পান ক্যাটরিনা। সেই থেকে বলিউডে ক্যাটরিনা ও সালমানের প্রেমের গুঞ্জন ওঠে। পরে নিজেদের প্রেমের ব্যাপারে গণমাধ্যমে মুখ খুললেও কীভাবে তাদের প্রেমের শুরু সে সম্পর্কে খুব একটা জানা যায়নি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, এ মুহূর্তে আইফার আসরে অংশগ্রহণের জন্য নিউইয়র্কে রয়েছেন সালমান ও ক্যাটরিনা। এ সময় গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ১৮ বছর বয়সে তার জীবনের স্মরণীয় ঘটনার কথা জানতে চাওয়া হলে ক্যাটরিনা বলেন, ‘১৮ বছর বয়সে প্রথম সালমানকে দেখেছিলাম। এটাই আমার জীবনের অন্যতম স্মরণীয় ঘটনা।’

ক্যাটরিনার মন্তব্যের জবাবে সালমান বলেন, ‘কিন্তু সে সময় আমি কোনো দুষ্টামি করিনি আর মনে রাখার মতো কোনো কাজও করিনি!’ সালমানের এমন মজার মন্তব্যে হেসে ফেলেন ক্যাটরিনা।

আজ রোববার (১৬ জুলাই) ক্যাটরিনার ৩৪তম জš§দিনটি এবার তার সঙ্গেই কাটাবেন সালমান। এ নিয়েও বেশ উত্তেজিত তিনি। এ প্রসঙ্গে ‘সুলতান’ তারকা বলেন, ‘আইফার আসরে আসার পর থেকেই আমার কাছে মনে হয়েছে এবার ১৬ জুলাই আমরা একসঙ্গে কাটাতে পারবো। এটা আমার কাছে স্রেফ একটা তারিখ নয়, এটা ক্যাটরিনার জন্মদিন।’

সামনেই মুক্তি পাবে সালমান-ক্যাটরিনা জুটির নতুন সিনেমা ‘টাইগার জিন্দা হ্যায়’। কবীর খান পরিচালিত ২০১২ সালের সিনেমা ‘এক থা টাইগার’-এর সিক্যুয়াল এটি।