কোম্পানি সংবাদ পুঁজিবাজার

২০ কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক: চলতি হিসাববছরের অনিরীক্ষিত প্রান্তিক প্রতিবেদন (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) প্রকাশ করেছে ২০ কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

দি পেনিনসুলা চিটাগং লিমিটেড: প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ২৭ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ১৭ পয়সা।

আজিজ পাইপস লিমিটেড: প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৭ পয়সা (লোকসান), যা আগের বছর একই সময় ছিল ২২ পয়সা।

ইফাদ অটোস লিমিটেড: প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৭০ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৫১ পয়সা।

শ্যামপুর সুগার মিলস লিমিটেড: প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ২৫ টাকা ১৫ পয়সা (লোকসান), যা আগের বছর একই সময় ছিল ২৩ টাকা ৩১ পয়সা (লোকসান)।

আরামিট লিমিটেড: প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৬৭ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৬৯ পয়সা।

আরামিট সিমেন্ট লিমিটেড: প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে এক টাকা ৩২ পয়সা (লোকসান), যা আগের বছর একই সময় ছিল ৭৪ পয়সা (লোকসান)।

ইউনাইটেড পাওয়ার জেনারেশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড: প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৫ টাকা ৫৫ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৩ টাকা ৬ পয়সা।

জনতা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৪১ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৩০ পয়সা।

ঢাকা ব্যাংক লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৫২ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৪৫ পয়সা।

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৬৫ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৪৬ পয়সা।

ওয়ান ব্যাংক লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ২৪ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ২১ পয়সা।

উত্তরা ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে এক টাকা ১৯ পয়সা (লোকসান), যা আগের বছর একই সময় ছিল দুই টাকা ৬৮ পয়সা।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৩৬ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ১৪ পয়সা।

ব্যাংক এশিয়া লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৬০ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৮৮ পয়সা।

ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে এক টাকা ৩৩ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ২১ পয়সা।

প্রভাতী ইন্স্যুরেন্স লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৫৮ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৫৩ পয়সা।

ব্র্যাক ব্যাংক লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে এক টাকা ১৩ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৬৪ পয়সা।

গ্লোবাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন, ২০২০) ইপিএস হয়েছে ৪ পয়সা লোকসান, যা আগের বছর একই সময় ছিল ২ পয়সা। আর তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৪ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৭ পয়সা।

পূবালী ব্যাংক লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে এক টাকা ৫০ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৫৬ পয়সা।

ফিনিক্স ফাইন্যান্স লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ২৬ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ২৬ পয়সা।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..