পর্ষদ সভা

২৩ কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে ২৩ কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স: ২৫ জুলাই বেলা ২টা ৩৫ মিনিটে পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
প্রভাতী ইন্স্যুরেন্স: ২৮ জুলাই বেলা সাড়ে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
ইসলামী ব্যাংক: ২৫ জুলাই বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স: ২৫ জুলাই বেলা সাড়ে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
শাহ্জালাল ইসলামী ব্যাংক: ২৫ জুলাই বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
প্রাইম ফাইন্যান্স: ২৮ জুলাই, বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
লংকাবাংলা ফাইন্যান্স: ৩০ জুলাই, বেলা সাড়ে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
জনতা ইন্স্যুরেন্স: ৩০ জুলাই বেলা ২টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
ইউনিয়ন ক্যাপিটাল: ২৯ জুলাই বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
অগ্রণী ইন্স্যুরেন্স: ২৭ জুলাই বেলা ১২টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
এনসিসি ব্যাংক: ২৯ জুলাই বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
ইস্টার্ন ইন্স্যুরেন্স: ২৮ জুলাই বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
উত্তরা ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট: ৩০ জুলাই বিকাল সাড়ে ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
এবি ব্যাংক: ২৮ জুলাই বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স: ২৯ জুলাই বেলা সাড়ে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ৩০ জুন, ২০১৯ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্স: ২৮ জুলাই বিকাল সাড়ে ৫টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
রূপালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি: ৩০ জুলাই বেলা সাড়ে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
প্রাইম ব্যাংক: ২৮ জুলাই বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
পূবালী ব্যাংক: ৩০ জুলাই বিকাল সাড়ে ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স: ৩০ জুলাই বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
এক্সিম ব্যাংক: ২৫ জুলাই বেলা সাড়ে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক: ৩০ জুলাই বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
সেন্ট্রাল ইন্স্যুরেন্স: ২৭ জুলাই বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..