কোম্পানি সংবাদ পর্ষদ সভা পুঁজিবাজার

২৭ কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ২৭ কোম্পানি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ইউনাইটেড ফাইন্যান্স: ২৭ অক্টোবর বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

মোজাফফর হোসেন স্পিনিং মিলস: ২৮ অক্টোবর বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ডরিন পাওয়ার: ২৮ অক্টোবর বেলা সাড়ে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

এমজেএল বাংলাদেশ: ২৭ অক্টোবর বেলা সাড়ে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

আরামিট লিমিটেড: ২৮ অক্টোবর বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ৩০ সেপ্টেম্বর ২০২০ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

প্রাইম ইন্স্যুরেন্স: ২৭ অক্টোবর বেলা সাড়ে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

তাকাফুল ইন্স্যুরেন্স: ২৯ অক্টোবর সন্ধ্যা ৬টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

এসকে ট্রিমস: ২৮ অক্টোবর বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ইন্ট্রাকো রিফুয়েলিং স্টেশন: ২৮ অক্টোবর বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

দেশ গার্মেন্টস: ২৮ অক্টোবর বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

দেশবন্ধু গার্মেন্টস: ২৭ অক্টোবর বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

সিলভা ফার্মাসিউটিক্যালস: ২৭ অক্টোবর বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ: ২৪ অক্টোবর দুপুর ১২টা ৩০ মিনিট পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

জেনারেশন নেক্সট ফ্যাশান: ২৭ অক্টোবর বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

নিউ লাইন ক্লোথিংস: ২৮ অক্টোবর বিকাল ৪টা ৩০ মিনিট পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ইসলামী ব্যাংক: ২৮ অক্টোবর বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ভিএফএস থ্রেড ডায়িং: ২৮ অক্টোবর বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

শ্যামপুর সুগার মিলস: ২৮ অক্টোবর বেলা ২টা ৩৫ মিনিটে পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

জুট স্পিনার্স: ২৮ অক্টোবর বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ইয়াকিন পলিমার: ২৮ অক্টোবর বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

পাইওনিয়ার ইন্স্যুরেন্স: ২৮ অক্টোবর বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

পূবালী ব্যাংক: ২৮ অক্টোবর বিকাল সাড়ে ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক: ২৮ অক্টোবর বেলা সাড়ে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ফিনিক্স ফাইন্যান্স: ২৮ অক্টোবর বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

প্রিমিয়ার ব্যাংক: ২৮ অক্টোবর বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

স্যালভো কেমিক্যাল: আগামী ২৮ অক্টোবর বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

নর্দান জুট ম্যানুফ্যাকচারিং কোম্পানি: ২৮ অক্টোবর বেলা সাড়ে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..