বাণিজ্য সংবাদ শিল্প-বাণিজ্য

৬৪ জেলায় দারাজের ফ্যান মিট

অনলাইন মার্কেটপ্লেস দারাজ ‘ইলেভেন ইলেভেন’ ক্যাম্পেইনের আগেই দেশের ৬৪ জেলায় সম্পন্ন করল ঐতিহাসিক ‘ফ্যান মিট’ কার্যক্রম। ই-কমার্স গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে ‘দারাজ ফ্যান ক্লাব’-এর সৌজন্যে এই প্রথমবারের মতো আয়োজিত হয় এ ‘ফ্যান মিট’, যার মাধ্যমে চার মাস ধরে দারাজের ক্রেতারা সরাসরি কথা বলেছেন দারাজের উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে। আসন্ন দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইন মাথায় রেখে গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে পর্যায়ক্রমে দেশের সব জেলায় এ অনুষ্ঠান পরিচালিত হয়, যা শেষ হয় ঢাকা ফ্যান মিটের মধ্য দিয়ে।

গতকাল শুক্রবার একযোগে ঢাকার ১১টি এলাকা মিরপুর, বনানী, ধানমণ্ডি, উত্তরা, খিলক্ষেত, বসুন্ধরা, বাড্ডা, মতিঝিল, ফার্মগেট, পল্লবী, খিলগাঁও ও মোহাম্মদপুরে প্রায় ১৫০ দারাজ গ্রাহক নিয়ে অনুষ্ঠানটি শুরু হয়। সেসব অনুষ্ঠানে ছিলেন দারাজের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক, চিফ কমার্শিয়াল অফিসার ফুয়াদ আরেফিন, চিফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম প্রমুখ।

অনুষ্ঠানে আলোচনার মাধ্যমে উঠে আসে ক্রেতাদের বিভিন্ন জিজ্ঞাসা, মতামত, তাদের অভিজ্ঞতা ও সমস্যার সমাধান।

এ বিষয়ে দারাজের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, সবচেয়ে বড় ক্যাম্পেইন, ইলেভেন ইলেভেনের অভিজ্ঞতাটি যেন ক্রেতাদের জন্য আরামদায়ক হয়, সে কথা চিন্তা করেই আমরা দেশের ৬৪টি জেলা ঘুরে গ্রাহকদের সঙ্গে দেখা করেছি, তাদের সমস্যাগুলো সম্পর্কে জেনেছি এবং আমাদের ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে আশ্বাস দিয়েছি। বিজ্ঞপ্তি

সর্বশেষ..