৭ ডিসেম্বর বড়পর্দায় আসছেন সোহম

শোবিজ ডেস্ক: বেশ কিছুদিন ধরেই আলোচনার বাইরে রয়েছেন টালিউডের নায়ক সোহম। তবে সোহমের ভক্তদের জন্য সুখবর হলো, শিগগিরই বড়পর্দায় হাজির হচ্ছেন সোহম। আগামী ৭ ডিসেম্বর কলকাতায় মুক্তি পাচ্ছে সোহমের নতুন ছবি ‘আমি শুধু তোর হলাম’।
এ চলচ্চিত্রটি পরিচালনা করেছেন সুব্রত হালদার। সিনেমার গল্পে দেখা যাবে, অবসরপ্রাপ্ত কর্নেল আদিত্যর চার নাতনি, দুই নাতি। তবে দাদুর সবচেয়ে প্রিয় হলেন অয়ন্তিকা। শিলিগুড়ির একটি কলেজে বি-টেক পড়ার জন্য ভর্তি হন তিনি। তার বড় ভাই অতনু একটি চা বাগান কেনেন। কিন্তু দাদু খবর পান, বাজারে অতনুর অনেক ধার রয়েছে। এদিকে অতনু রয়েছেন তার বন্ধু রোহিতের আশ্রয়ে।
আদিত্য হঠাৎ সপরিবারে অতনুর কাছে বেড়াতে যাওয়ার প্রস্তাব দেন। অতনু দাদুর কাছ থেকে বাঁচতে রোহিতকে অনুরোধ করে, যাতে সবাইকে তিনি বলেন, গোটা সম্পত্তির অর্ধেক অতনুর আর অর্ধেক তার। বন্ধুকৃত্য করতে রোহিত এ কথা বলতে রাজিও হয়ে যান। এ দিকে অয়ন্তিকার সঙ্গে কলেজে এক তরুণ অধ্যাপক চিরঞ্জীবের সঙ্গে আলাপ হয়। তারা বিয়ে করবেন ঠিক করেন। কিন্তু অয়ন্তিকা জানতেন, এ সম্পর্ক দাদু মেনে নেবেন না। ঘটনা যে দিকে এগোতে থাকে রোহিতের সঙ্গে অয়ন্তিকার বিয়ের সম্ভাবনা দেখা দেয়। কিন্তু সে বিয়ে হবে কি না তা জানতে আগামী ৭ ডিসেম্বর সিনেমা হলে যেতে হবে দর্শককে। সে দিনই মুক্তি পাবে এ ছবি।
এ ছবিতে চিরঞ্জীবের ভূমিকায় রয়েছেন সোহম। আদিত্যর ভূমিকায় ভিক্টর বন্দ্যোপাধ্যায়। অতনুর ভূমিকায় বিশ্বনাথ বসু, অয়ন্তিকার ভূমিকায় ঝিলিক ভট্টাচার্য এবং রোহিতের ভূমিকায় রণজয় বিষ্ণুর অভিনয়ে সমৃদ্ধ এ ছবি।

 

প্রিন্ট করুন প্রিন্ট করুন   ❑ পড়েছেন  ৯১৭  জন  

সর্বশেষ..