স্পোর্টস

৯ এপ্রিল শুরু আইপিএল

ক্রীড়া ডেস্ক: করোনাভাইরাসের কারণে ঘরের মাঠে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আয়োজন নিয়ে ফের শঙ্কায় পড়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে সব কিছু পেছনে ফেলে রোববার সংস্থাটি জানিয়ে দিল আগামী ৯ এপ্রিল এ টুর্নামেন্ট শুরু হবে ভারতেই। এবার ৬ ভেন্যুতে অনুষ্ঠিত হবে এ টুর্নামেন্টের ম্যাচগুলো। ৫১ দিনের আইপিএলের পর্দা নামবে ৩০ মে।

১৪তম আইপিএলের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। সব মিলিয়ে ৫৬ টি লিগ ম্যাচ আয়োজিত হবে ৬ টি ভেন্যুতে। চেন্নাই, মুম্বাই, কলকাতা ও বেঙ্গালুরুতে ১০টি করে ম্যাচ এবং আহমেদাবাদ ও দিল্লি ৮টি করে ম্যাচ আয়োজন করবে। এবার হোম ভেন্যুতে কোনো দল ম্যাচ খেলবে না। সবগুলো ম্যাচ হবে নিরপেক্ষ ভেন্যুতে।

আইপিএল ১৪তম আসরের প্লে অফ এবং ফাইনাল হবে আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। দুপুরের ম্যাচগুলো শুরু হবে বিকেল ৩টা ৩০ মিনিটে। সন্ধ্যার ম্যাচ শুরু ৭টা ৩০ মিনিটে।

এবারের আইপিএলে অংশ নেবেন বাংলাদেশের দুই ক্রিকেটার। অলরাউন্ডার সাকিব আল হাসান খেলবেন তার প্রাক্তন দল কলকাতা নাইট রাইডার্সে। পেসার মুস্তাফিজুর রহমানকে দলে নিয়েছে রাজস্থান রয়্যালস।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..