প্রিন্ট করুন প্রিন্ট করুন

৯ কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক: অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৯ কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ঢাকা ব্যাংক: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ’২২) কোম্পানিটির ইপিএস হয়েছে ৭৩ পয়সা, গত বছরের একই সময়ে যা ছিল ৬৬ পয়সা। ৩১ মার্চ, ২০২২ কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২২ টাকা ৮১ পয়সা।

কর্ণফুলী ইন্স্যুরেন্স: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ’২২) কোম্পানিটির ইপিএস হয়েছে ৫৯ পয়সা, গত বছরের একই সময়ে যা ছিল ৪৫ পয়সা। ৩১ মার্চ, ২০২২ কোম্পানিটির শেয়ারপ্রতি এনএভি দাঁড়িয়েছে ২০ টাকা ৭৮ পয়সা।

সিটি ব্যাংক: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ’২২) কোম্পানিটির ইপিএস হয়েছে ৮৩ পয়সা, গত বছরের একই সময়ে যা ছিল ৯৭ পয়সা। ৩১ মার্চ, ২০২২ কোম্পানিটির শেয়ারপ্রতি এনএভি দাঁড়িয়েছে ৩০ টাকা ৭১ পয়সা।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ’২২) কোম্পানিটির ইপিএস হয়েছে ২৬ পয়সা, গত বছরের একই সময়ে যা ছিল ৩৮ পয়সা। ৩১ মার্চ, ২০২২ কোম্পানিটির শেয়ারপ্রতি এনএভি দাঁড়িয়েছে ২৯ টাকা ৫০ পয়সা।

ওয়ান ব্যাংক: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ’২২) কোম্পানিটির ইপিএস হয়েছে ৪৫ পয়সা, গত বছরের একই সময়ে যা ছিল ৭৯ পয়সা। ৩১ মার্চ, ২০২২ কোম্পানিটির শেয়ারপ্রতি এনএভি দাঁড়িয়েছে ১৯ টাকা ২৯ পয়সা।

এনআরবি কমার্শিয়াল ব্যাংক: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ’২২) কোম্পানিটির ইপিএস হয়েছে ৮৯ পয়সা, গত বছরের একই সময়ে যা ছিল ৪২ পয়সা। ৩১ মার্চ, ২০২২ কোম্পানিটির শেয়ারপ্রতি এনএভি দাঁড়িয়েছে ১৭ টাকা ১৪ পয়সা।

ইউনাইটেড ইন্স্যুরেন্স: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ’২২) কোম্পানিটির ইপিএস হয়েছে ৩১ পয়সা, গত বছরের একই সময়ে যা ছিল ২৮ পয়সা। ৩১ মার্চ, ২০২২ কোম্পানিটির শেয়ারপ্রতি এনএভি দাঁড়িয়েছে ৩৪ টাকা ৮৫ পয়সা।

ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ’২২) কোম্পানিটির ইপিএস হয়েছে ৭৪ পয়সা, গত বছরের একই সময়ে যা ছিল ৭২ পয়সা। ৩১ মার্চ, ২০২২ কোম্পানিটির শেয়ারপ্রতি এনএভি দাঁড়িয়েছে ১৯ টাকা ৩৯ পয়সা।

প্রগতি ইন্স্যুরেন্স: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ’২২) কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ২৭ পয়সা, গত বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ২৬ পয়সা। ৩১ মার্চ, ২০২২ কোম্পানিটির শেয়ারপ্রতি এনএভি দাঁড়িয়েছে ৫৮ টাকা ১৩ পয়সা।