কোম্পানি সংবাদ পুঁজিবাজার

৯ কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক: চলতি হিসাববছরের ৩১ মার্চ ২০২০ সমাপ্ত অনিরীক্ষিত প্রান্তিক প্রতিবেদন (জানুয়ারি-মার্চ, ২০২০) প্রকাশ করেছে ৯ কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ডেল্টা ব্র্যাক হাউজিং ফাইন্যান্স করপোরেশন লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে আট পয়সা, যা আগের বছর একই সময় ছিল এক টাকা আট পয়সা। এছাড়া ২০২০ সালের ৩০ জুন তারিখে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ৩৭ টাকা ৭৩ পয়সা, যা ২০১৯ সালের ৩১ ডিসেম্বরে ছিল ৩৯ টাকা ৬৯ পয়সা।

লিন্ডে বাংলাদেশ লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে চার টাকা ৭৯ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ১৮ টাকা ৪৯ পয়সা। এছাড়া ২০২০ সালের ৩০ জুন তারিখে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ৩৫৭ টাকা ৮৫ পয়সা, যা ২০১৯ সালের ৩১ ডিসেম্বরে ছিল ২৫৮ টাকা ৫২ পয়সা।

জেনারেশন নেক্সট ফ্যাশনস লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১২ পয়সা (লোকসান), যা আগের বছর একই সময় ছিল এক পয়সা (লোকসান)। এছাড়া ২০২০ সালের ৩১ মার্চ তারিখে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ১২ টাকা ১২ পয়সা, যা ২০১৯ সালের ৩০ জুনে ছিল ১১ টাকা ৮৯ পয়সা।

গোল্ডেন হার্ভেস্ট এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে চার পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৪০ পয়সা। এছাড়া ২০২০ সালের ৩১ মার্চ তারিখে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ১৫ টাকা ৫৮ পয়সা, যা ২০১৯ সালের ৩০ জুনে ছিল ১১ টাকা ১২ পয়সা।

ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১১ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৩৩ পয়সা। এছাড়া ২০২০ সালের ৩০ জুন তারিখে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ১৭ টাকা ২৫ পয়সা, যা ২০১৯ সালের ৩১ ডিসেম্বরে ছিল ১৬ টাকা ৯৮ পয়সা।

আইএফআইসি ব্যাংক লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১১ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৫৮ পয়সা। এছাড়া ২০২০ সালের ৩০ জুন তারিখে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ১৮ টাকা ৪৮ পয়সা, যা ২০১৯ সালের ৩০ জুনে ছিল ১৭ টাকা ১২ পয়সা।

ইসলামী ইন্স্যুরেন্স বাংলাদেশ লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৩ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৩৮ পয়সা। এছাড়া ২০২০ সালের ৩০ জুন তারিখে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ১৫ টাকা ৬৩ পয়সা, যা ২০১৯ সালের ৩১ ডিসেম্বরে ছিল ১৪ টাকা ৮৫ পয়সা।

কর্ণফুলী ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২৮ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ২৪ পয়সা। এছাড়া ২০২০ সালের ৩০ জুন তারিখে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ১৮ টাকা ৮৫ পয়সা, যা ২০১৯ সালের ৩০ জুনে ছিল ১৮ টাকা ২৯ পয়সা।

কনফিডেন্স সিমেন্ট লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে দুই টাকা ৭৮ পয়সা, যা আগের বছর একই সময় ছিল দুই টাকা ২০ পয়সা (একক)।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..