কোম্পানি সংবাদ পুঁজিবাজার

৯ মিউচুয়াল ফান্ডের লভ্যাংশ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে ৯ মিউচুয়াল ফান্ড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

এসইএমএল এফবিএলএসএল গ্রোথ ফান্ড: ৩০ জুন ২০২০ সমাপ্ত হিসাববছরে মিউচুয়াল ফান্ডটি  দুই দশমিক ৫০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচিত সময়ে ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ২৭ পয়সা এবং ৩০ জুন তারিখে ইউনিটপ্রতি সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১০ টাকা ৪৭ পয়সা (বাজারমূল্যে) এবং ১১ টাকা সাত পয়সা (ক্রয়মূল্যে)।

এসইএমএল লেকচার ইকুইটি ম্যানেজমেন্ট ফান্ড: ৩০ জুন ২০২০ সমাপ্ত হিসাববছরে মিউচুয়াল ফান্ডটি কোনো লভ্যাংশ না দেওয়ার ঘোষণা করেছে। আলোচিত সময়ে ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে এক টাকা সাত পয়সা (লোকসান) এবং ৩০ জুন তারিখে ইউনিটপ্রতি সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৯ টাকা (বাজার মূল্যে) এবং ১১ টাকা ৪৪ পয়সা (ক্রয়মূল্যে)।

এসইএমএল আইবিবিএল শরিয়াহ্ ফান্ড: ৩০ জুন ২০২০ সমাপ্ত হিসাববছরে মিউচুয়াল ফান্ডটি কোনো লভ্যাংশ না দেওয়ার ঘোষণা করেছে। আলোচিত সময়ে ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে এক টাকা ১৩ পয়সা (লোকসান) এবং ৩০ জুন তারিখে ইউনিটপ্রতি সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে আট টাকা ৯৬ পয়সা (বাজারমূল্যে) এবং ১১ টাকা তিন পয়সা (ক্রয়মূল্যে)।

আইএফআইএল ইসলামিক মিউচুয়াল ফান্ড ওয়ান: ৩০ জুন ২০২০ সমাপ্ত হিসাববছরে মিউচুয়াল ফান্ডটি চার শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচিত সময়ে ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ২২ পয়সা এবং ৩০ জুন তারিখে ইউনিটপ্রতি সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ছয় টাকা ৪২ পয়সা (বাজারমূল্যে) এবং ১১ টাকা ১১ পয়সা (ক্রয়মূল্যে)।

আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক লিমিটেড ফার্স্ট মিউচুয়াল ফান্ড: ৩০ জুন ২০২০ সমাপ্ত হিসাববছরে মিউচুয়াল ফান্ডটি পাঁচ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচিত সময়ে ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৪১ পয়সা এবং ৩০ জুন তারিখে ইউনিটপ্রতি সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ছয় টাকা ৭৯ পয়সা (বাজারমূল্যে) এবং ১১ টাকা ৩৭ পয়সা (ক্রয়মূল্যে)।

আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচুয়াল ফান্ড: ৩০ জুন ২০২০ সমাপ্ত হিসাববছরে মিউচুয়াল ফান্ডটি পাঁচ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচিত সময়ে ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৩০ পয়সা এবং ৩০ জুন তারিখে ইউনিটপ্রতি সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ছয় টাকা ২৯ পয়সা (বাজারমূল্যে) এবং ১৩ টাকা ৫৯ পয়সা (ক্রয়মূল্যে)।

ফিনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচুয়াল ফান্ড: ৩০ জুন ২০২০ সমাপ্ত হিসাববছরে মিউচুয়াল ফান্ডটি পাঁচ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচিত সময়ে

ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ২৬ পয়সা এবং ৩০ জুন তারিখে ইউনিটপ্রতি সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে পাঁচ টাকা ৮৯ পয়সা (বাজারমূল্যে) এবং ১১ টাকা ৯৩ পয়সা (ক্রয়মূল্যে)।

আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচুয়াল ফান্ড: ৩০ জুন ২০২০ সমাপ্ত হিসাববছরে মিউচুয়াল ফান্ডটি পাঁচ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচিত সময়ে ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ২৪ পয়সা এবং ৩০ জুন তারিখে ইউনিটপ্রতি সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে পাঁচ টাকা ৫৯ পয়সা (বাজারমূল্যে) এবং ১১ টাকা ৭৪ পয়সা (ক্রয়মূল্যে)।

আইসিবি এমপ্লয়িজ প্রভিডেন্ট এমএফ১: স্কিম১: ৩০ জুন ২০২০ সমাপ্ত হিসাববছরে মিউচুয়াল ফান্ডটি পাঁচ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচিত সময়ে ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ২০ পয়সা এবং ৩০ জুন তারিখে ইউনিটপ্রতি সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে পাঁচ টাকা ৫৮ পয়সা (বাজারমূল্যে) এবং ১১ টাকা ৮৮ পয়সা (ক্রয়মূল্যে)।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..